ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ২ শিক্ষার্থী জিম্মি করে চাঁদা আদায়, গ্রেপ্তার ৩ 

সিরাজগঞ্জে ২ শিক্ষার্থী জিম্মি করে চাঁদা আদায়, গ্রেপ্তার ৩ 

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার বিজ্ঞান কলেজ মোড়ে ২ কলেজ শিক্ষার্থীকে জিম্মি করে ১ লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলো, ওই পৌর এলাকার ঝিকড়া মহল্লার রিফাত (২৪), রাহাত (৩৬) ও বাবু তালুকদার (৩৯)। উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী আরিফুর রহমান ও একই কলেজের প্রেমিকাকে সাথে নিয়ে বৃহস্প্রতিবার সন্ধ্যায় উল্লাপাড়া বিজ্ঞান কলেজের মোড়ে একটি কফি হাউজে অবস্থান করছিল। এ সময় ৬/৭ জন ব্যক্তি তাদেরকে ঘিরে ফেলে হেস্তানেন্তা করে ও ছবি তোলে এবং একপর্যায়ে তাদের জিম্মি করে আড়াই লাখ টাকা চাঁদা দাবি করে। জোরপূর্বক তাদের দাবির মুখে ১ লাখ টাকা প্রদান করে শিক্ষার্থী আরিফুরের পরিবার। ৯৯৯ এর সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায় এবং রাতেই এলাকায় অভিযান চালিয়ে ওই ৩ জনকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে আরিফুর রহমান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে। পুলিশ এ মামলায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তবে এ মামলায় জড়িতরা কোন রাজনৈতিক দলের কিনা সে বিষয়ে এখন জানা নেই বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,চাঁদা,শিক্ষার্থী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত